বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের

বোয়ালমারী পৌরসভার মোমিন মার্কেটের কাছে মেসার্স সোতাশি রাইস মিল সংলগ্ন মাইঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে মঙ্গলবার (২৫ জুলাই) সকালে বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী আলমগীর কবির সিকদার (৪০) ঘটনাস্থলে মারা গেছে। আলমগীর কবির সিকদার খরসূতি বাজারের সিমেন্ট ব্যবসায়ী। সে বেলজানী গ্রামের মৃত আক্কাচ সিকদারের ছেলে।

জানা যায় আলমগীর কবির সিকদার তার স্ত্রী মুন্নি বেগম (২৮), মেয়ে মুনমুন (০৫) একই মোটরসাইকেলে বোয়ালমারী বাজার থেকে সাতৈর বাজারে যাওয়ার সময় মোমিন মার্কেটের কাছে মেসার্স সোতাশি রাইস মিল সংলগ্ন পাকা রাস্তার উপর পৌছালে মাইজকান্দি থেকে বোয়ালমারী গামী লোকাল বাস তামীম ট্রাভেলস যার রেজিস্ট্রেশন নাম্বারঃ ঢাকা মেট্রো ব ১১-০০৩৪ একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলের সাথে মুখোমুখি ধাক্কা লাগে। ধাক্কা লাগার পর আলমগীর ও তার স্ত্রী কন্যা রাস্তার উপর ছিটকে পড়ে যায়। এ সময় আলমগীর কবির শিকদার ঘটনাস্থলে মারা যায়। তার স্ত্রী কন্যা সুস্থ আছে। খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে যান চলাচল স্বাভাবিক করেন।

বোয়ালমারী থানার এসআই উত্তম কুমার বলেন, বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক আলমগীর মারা যায়। লাশের সুরতহাল করা হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ তারা বিনা ময়না তদন্তে নিয়ে গেছে।